পাতা আলাপ:মাঝির ছেলে - মানিক বন্দ্যোপাধ্যায়.pdf/৪২

উইকিসংকলন থেকে
পরিভ্রমণে ঝাঁপ দিন অনুসন্ধানে ঝাঁপ দিন

ব্যবহারকারী:Nasirkhan পরিষ্কার করে উইকিসংকলন:ভারতীয় উইকিসংকলন মুদ্রণ সংশোধন প্রতিযোগিতা (নভেম্বর ২০২০)/নিয়মাবলীতে লেখা আছে "সবাই অন্য প্রতিযোগীর প্রতি সম্মান দেখাবেন। একই বইয়ে কেউ সম্পাদনা শুরু করে থাকলে অন্য প্রতিযোগী ৩০-৪০ পাতা ফারাক রেখে সম্পাদনা করতে পারবেন।" তাও আপনি এই নিয়মাবলী না মেনে আমার সংশোধনের ঠিক পর থেকেই শুরু করে দিয়েছেন। ব্যবহারকারী:Jayantanthদাদার দৃষ্টি আকর্ষণ করছি। Che12Guevara (আলাপ) ১২:৪২, ১ নভেম্বর ২০২০ (ইউটিসি)

আপনার কথা মত আপনি নিজেই অন্য ব্যবহারকারীকে সম্মান দেখাননি। কষ্ট করে আমার সাম্প্রতিক সময়ের অবদান (https://bn.wikisource.org/wiki/Special:contributions/Nasirkhan) এবং নিজের অবদানগুলো দেখুন (https://bn.wikisource.org/wiki/Special:contributions/Che12Guevara)। বিশেষভাবে সময় ও তারিখ খেয়াল করার অনুরোধ থাকলো। তবুও যদি আপনার মনে হয় যে নিয়ম না মেনেই সম্পাদনা করছি, তবে তা সময় তারিখ সহ উল্লেখ করার অনুরোধ করছি। --নাসির খান সৈকতআলাপ • ১৫:১৫, ১ নভেম্বর ২০২০ (ইউটিসি)


Gnome-edit-redo.svgNasirkhan: আমি পাতা:মাঝির ছেলে - মানিক বন্দ্যোপাধ্যায়.pdf/৪০ এডিট করেছিলাম ২২:৩৬, ৩১ অক্টোবর ২০২০ UTC টাইমে (উদ্ধৃত পাতার ইতিহাস দেখতে পারেন)। আপনার ১৯:১৬, ৩১ অক্টোবর ২০২০ নাগাদ পাতা:মাঝির ছেলে - মানিক বন্দ্যোপাধ্যায়.pdf/১০ ‎ এডিট করা হয়েছিল। আমি দেখে শুনে ৩০ পাতা ছেড়েই এডিট করা শুরু করি। আপনি খুব ভালো কাজ করছেন, প্রশংসা জানাচ্ছি, কিন্তু না দেখে অভিযোগ করবেন না। ধন্যবাদ। Che12Guevara (আলাপ) ২০:৪৮, ১ নভেম্বর ২০২০ (ইউটিসি)