উইকিসংকলন:লিপিশালা: সংশোধিত সংস্করণের মধ্যে পার্থক্য

উইকিসংকলন থেকে
বিষয়বস্তু বিয়োগ হয়েছে বিষয়বস্তু যোগ হয়েছে
RiazACU (আলোচনা | অবদান)
ট্যাগ: মোবাইল সম্পাদনা মোবাইল ওয়েব সম্পাদনা উচ্চতর মোবাইল সম্পাদনা
৫৫ নং লাইন: ৫৫ নং লাইন:
*{{সমর্থন}}। ব্যবহারকারীকে উইকিসংকলনেও বাধা দেয়া হোক।—[[ব্যবহারকারী:Yahya|Yahya]] ([[ব্যবহারকারী আলাপ:Yahya|আলাপ]]) ১৩:৫৩, ১৮ জানুয়ারি ২০২১ (ইউটিসি)
*{{সমর্থন}}। ব্যবহারকারীকে উইকিসংকলনেও বাধা দেয়া হোক।—[[ব্যবহারকারী:Yahya|Yahya]] ([[ব্যবহারকারী আলাপ:Yahya|আলাপ]]) ১৩:৫৩, ১৮ জানুয়ারি ২০২১ (ইউটিসি)
* {{সমর্থন}} অসীম মেয়াদে বাধাদান করা হউক। — [[ব্যবহারকারী:Al Riaz Uddin Ripon|Al Riaz Uddin]] ([[ব্যবহারকারী আলাপ:Al Riaz Uddin Ripon|আলাপ]]) ১৪:১৯, ১৮ জানুয়ারি ২০২১ (ইউটিসি)
* {{সমর্থন}} অসীম মেয়াদে বাধাদান করা হউক। — [[ব্যবহারকারী:Al Riaz Uddin Ripon|Al Riaz Uddin]] ([[ব্যবহারকারী আলাপ:Al Riaz Uddin Ripon|আলাপ]]) ১৪:১৯, ১৮ জানুয়ারি ২০২১ (ইউটিসি)
* * {{দৃঢ় সমর্থন}}--[[ব্যবহারকারী:Atudu|Atudu]] ([[ব্যবহারকারী আলাপ:Atudu|আলাপ]]) ০৯:২৬, ১৯ জানুয়ারি ২০২১ (ইউটিসি)

০৯:২৬, ১৯ জানুয়ারি ২০২১ তারিখে সংশোধিত সংস্করণ

লিপিশালা
লিপিশালা উইকিসংকলন সম্প্রদায় আলোচনা পৃষ্ঠা। যে কোন প্রশ্ন বা জিজ্ঞাসা মন্তব্য করুন মুক্ত মনে। আপনি যে কোন বর্তমান আলোচনায় যোগ অথবা একটি নতুন শুরু হতে পারে। প্রকল্প সদস্যরা প্রায়ই #wikisource IRC চ্যানেল webclient পাওয়া যাবে। সমগ্র প্রকল্পের সাথে সম্পর্কিত আলোচনার জন্য, বহুভাষী উইকিসংকলনে নিয়ে আলোচনা করুন। প্রশাসকদের আলোচনা সভা উইকিসংকলনের প্রশাসন সংক্রান্ত বিষয়ে আলোচনার জন্য নিবেদিত পাতা। এখানে প্রশাসন সংক্রান্ত বিষয়ে যেকোনো প্রসঙ্গ তুলে ধরতে পারেন। উইকিসংকলনের যেকোন সদস্য প্রশাসন সংক্রান্ত বিষয়ে এখানে মন্তব্য রাখতে পারেন।

Wikimedia Wikimeet India 2021 Newsletter #3

Hello,
Happy New Year! The third edition of Wikimedia Wikimeet India 2021 newsletter has been published. We have opened proposals for session submissions. If you want to conduct a session during the event, you can propose it here before 24 Jamuary 2021.

There are other stories. Please read the full newsletter here.

To subscribe or unsubscribe the newsletter, please visit this page. -- MediaWiki message delivery (আলাপ) ০৮:৫৬, ১ জানুয়ারি ২০২১ (ইউটিসি)[উত্তর দিন]

কিছু কবিতা পাঠ

আমি অল্প কিছু বাংলা কবিতা পাঠ করা শুরু করেছি। কবিতাগুলির জন্য বাংলা উইকিসংকলনই ব্যবহার করছি। আপাততঃ কণিকা কাব্যগ্রন্থে কাজ করছি। উদাহরণস্বরূপ নীচের ফাইলগুলি দেখুন শুনুন। যদি ফাইলগুলির শ্রেণীকরণ বা ইত্যাদি সম্পর্কে কোনও পরামর্শ থাকে, আমাকে জানাতে পারেন।

উদাহরণ ফাইল

--টিটো দত্ত (কানে কানে শুধু একবার বলো) ২০:৪৭, ১০ জানুয়ারি ২০২১ (ইউটিসি)[উত্তর দিন]

@Titodutta:, খুবই প্রয়োজনীয় এবং সাধু উদ্যোগ। উচ্চারণ পরিষ্কার কিন্তু আমার কাছে অডিওগুলোএকটু যান্ত্রিক শোনাচ্ছে, কবিতা বা ছড়া পাঠের সুরেলা মাধুর্য যেন অনুপস্থিত। একটু এদিকে নজর দিলে ভালো হয়। আশা করি ভবিষ্যতে আরও অনেক অডিও তোমার কাছ থেকে পাব। -- বোধিসত্ত্ব (আলাপ) ১৩:৪৮, ১৮ জানুয়ারি ২০২১ (ইউটিসি)[উত্তর দিন]

মন্তব্যের অনুরোধ-মুদ্রণ সংশোধন প্রতিযোগিতা

প্রিয় বন্ধুগণ, আমি একটি আলোচনা ও মতামত শুরু করেছি এখানে। গত বছর আমরা দুটি মুদ্রণ সংশোধন প্রতিযোগিতা পরিচালনা করেছিলান। ভারতীয় ভাষার উইকিসংকলনগুলির ভবিষ্যৎ কর্মকান্ড ও আমাদের সম্প্রদায় কিভাবে চলা উচিত সেই সম্পর্কে আপনার মতামত ও মন্তব্য একান্ত প্রয়োজন। আমি আশা করব আপনি আপনার সুচিন্তিত মতামত ও মন্তব্য আপনার মাতৃভাষায় দেবেন। এর ফলে আমাদের ভবিষ্যৎ পরিকল্পনা করতে সুবিধা হবে।

ভারতীয় উইকিসংকলন সম্প্রদায়ের পক্ষে Jayanta (CIS-A2K) (আলাপ) ১৬:৩৮, ১৪ জানুয়ারি ২০২১ (ইউটিসি)[উত্তর দিন]

বাংলা উইকিপিডিয়ায় ব্যবহারকারী:Marajozkee-এর প্রসঙ্গে আলোচনা

সুধী, সকলের জ্ঞাতার্থে, বাংলা উইকিপিডিয়ায় Marajozkee-এর প্রসঙ্গে আলোচনা চলছে। দক্ষিণ এশিয়ার উইকিমিডিয়া কৌশল, সাঁওতালি অডিও ইত্যাদি বিভিন্ন প্রকল্পের জন্য উনি যে যে গ্রান্ট নিয়েছেন তার যৌক্তিকতা বিষয়ে বাংলা উইকিপিডিয়া সম্প্রদায় অসন্তোষ প্রকাশ করেছে এবং ওনার জবাবদিহি চেয়েছে। দুর্ভাগ্যক্রমে প্রায় ১১ দিন পরেও তার কোন সদুত্তর না মেলায় ওনাকে সকল বাংলা উইকিমিডিয়া প্রকল্পগুলিও থেকে বাধাদান ও নিষিদ্ধ করার প্রস্তাব দেওয়া হয়েছে। যেহেতু উইকিসংকলন প্রকল্পও এই আলোচনার আওতাভুক্ত, তাই সম্প্রদায়ের কোন মতামত থাকলে ওখানে করতে পারেন। বাংলা উইকিপিডিয়ায় সিদ্ধান্তের ভিত্তিতে উইকিসংকলনেও সিদ্ধান্ত নেওয়া হবে। উক্ত ব্যবহারকারীর বিরুদ্ধে যে অভিযোগ রয়েছে সেই অনুযায়ী উইকিসংকলনেও ওনাকে বাধাদান ও নিষিদ্ধ করা হবে কি না সেই বিষয়ে নীচে আপনার মতামত দিতে পারেন। ধন্যবাদ। -- বোধিসত্ত্ব (আলাপ) ১৫:১০, ১৭ জানুয়ারি ২০২১ (ইউটিসি)[উত্তর দিন]